October 28, 2024, 10:30 am

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় জমি দখলকে কেন্দ্র করে আহত ৩ কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল

যিনি ৩৬ বছর টানা নির্বাচিত জনপ্রতিনিধি , উপজেলায় হ্যাট্রিক বিজয়

Image may contain: 1 person, eyeglasses

নিজেস্ব প্রতিনিধি – আবুল কালাম আজাদ একজন মুক্তিযোদ্ধা এবং গণ প্রতিনিধী । জন শব্দটি ছাপিয়ে যিনি গন মানুষের নেতা এবং অভিবাভক নির্বাচিত হয়েছেন । বালিয়াকান্দি উপজেলায় আওয়ামী লীগের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. আবুল কালাম আজাদ (নৌকা) ৪৩ হাজার ২৫৯ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন (মোটরসাইকেল) পেয়েছেন ৪০ হাজার ৫৮০ ভোট।

জানা যায়, আবুল কালাম আজাদ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নে পরপর ৪ বারের সাথে তত্তাবধায়ক সরকারের সময় অতিরিক্ত ১ বছর মিলিয়ে ২১ বছর চেয়ারম্যান ছিলেন । উপজেলা নির্বাচনে পরপর ২ বার বিজয়ী হয়ে কার্যকাল শেষ করে এবার ৩য় মেয়াদে তিনি উপজেলা চেয়া্রম্যান নির্বাচিত হয়েছেন ।

নিজের এমন সাফল্যের পর তিনি সাড়াদেশকে জানান, জননেত্রী শেখ হাসিনা তাঁর হাতে নৌকা প্রতীক তুলে দিয়েছেন । তিনি তাঁর সম্মান রাখতে পেরে আনন্দিত । তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারায় বালিয়াকান্দির জনগনকে সাথে নিয়ে সামিল হতে চান ।

আবুল কালাম আজাদের পুনঃরায় নির্বাচিত হওয়ায় খুশী উপজেলার হতদরিদ্র এবং অবহেলিত মানুষ তথা সকলে । তারা আবুল কালাম আজাদের হাত ধরে বালিয়াকান্দিকে একটি আধুনিক উপজেলায় রুপান্তরের অপেক্ষায় আছেন ।

আবুল কালাম আজাদ সর্বমোট ৩১ বছর জনপ্রতিনিধি আছেন । এই টার্ম শেষ করলে তিনি ৩৬ বছর জনপ্রতিনিধি হিসেবে রেকর্ড গড়বেন ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন